বর্ষিয়ান রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা ও বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি ডাক্তার এস এ মালেকের রোগ মুক্তি কামনায় দোয়া ও প্রার্থনা সভা।

গণমাধ্যম
নিজস্ব প্রতিবেদক
১০:৫১:৫০পিএম, ৩ ডিসেম্বর, ২০২২

বঙ্গবন্ধু পরিষদ 
     মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ইউনিট
~ : প্রেস বিজ্ঞপ্তি : ~
   বর্ষিয়ান  রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা ও বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি ডাক্তার এস এ মালেকের রোগ মুক্তি কামনায় দোয়া ও প্রার্থনা সভা

আওয়ামী লীগ উপদেষ্টা মন্ডলীর এক নম্বর সদস্য বর্ষিয়ান রাজনীতিবিদ ও বীর মুক্তিযোদ্ধা ডা: এস এ মালেকের আশু রোগমুক্তি কামনায় বঙ্গবন্ধু পরিষদ,‌ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ইউনিট কর্তৃক শনিবার (৩ ডিসেম্বর ২০২২) এলিফ্যান্ট রোডস্থ স্টার কাবাব এন্ড রেস্টুরেন্টের তৃতীয় তলায় দোয়া ও প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়।
       অনুষ্ঠানে বঙ্গবন্ধুর রাজনৈতিক সহযোদ্ধা,  মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ১৯৭৫ পরবর্তী বাংলাদেশের অন্যতম প্রভাবশালী রাজনীতিবিদ বঙ্গবন্ধু কন্যা সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রাক্তন রাজনৈতিক উপদেষ্টা বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় কমিটির সম্মানিত সভাপতি ডা: এস এ মালেক এর আশু রোগমুক্তি কামনায় বঙ্গবন্ধু পরিষদ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ইউনিট কর্তৃক আয়োজিত দোয়া ও প্রার্থনা সভায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ইউনিটের সভাপতি বলেন দেশের তথা বৈশ্বিক এর সংকটময় মুহূর্তে মালেক স্যারের সুস্থ থাকা খুবই প্রয়োজন। মাননীয় প্রধানমন্ত্রী রাজনৈতিক উপদেষ্টা থাকাকালীন সময় মালেক স্যার, মাননীয় প্রধানমন্ত্রীকে দূরদর্শী পরামর্শ দিয়ে এদেশকে উন্নয়নশীল দেশ হতে মধ্যম আয়ের দেশে উন্নীত করার ক্ষেত্রে বলিষ্ঠ ভূমিকা রেখেছেন। দেশ ও জাতির সংকটময় দুঃসময় স্যারের রাজনৈতিক বিশ্লেষণ, অসীম সাহস, উৎসাহ ও অনুপ্রেরণা যুগিয়েছেন,
ডাক্তার এস এ মালেক স্যার একাধারে খ্যাতিমান চিকিৎসক, নিরেট একজন সৎজন ব্যক্তি যার মেধা প্রজ্ঞা ও চিন্তা চেতনা দেশ ও দশের সেবা ও উন্নয়ন স্যারের বলিষ্ঠ দিকনির্দেশনায় দেশের সকল প্রতিষ্ঠানে আজ বঙ্গবন্ধুর রাজনীতি দর্শন নিয়ে গবেষণা ও আলোচনায় কেন্দ্রবিন্দুতে ধাবিত হচ্ছে। বঙ্গবন্ধু নাম কি আজ মার্শাল টিটো, মহাত্মা গান্ধী, নেতাজি সুভাষচন্দ্র বসুর মতো বরেণ্য ব্যক্তির ন্যায় উন্নতি শিখরে বলিয়ান। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধুর রাজনৈতিক সহচর মালেক স্যারের আশু রোগ মুক্তির জন্য অধিদপ্তরের পক্ষ এ কে দেশবাসীর কাছে দোয়া ও প্রার্থনা চাই। তিনি যেন মহান স্রষ্টার অসীম কৃপায় দ্রুত রোগ মুক্ত হয়ে আমাদের মাঝে ফিরে আসেন। বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ঢাকা বিশ্ববিদ্যালয় ফার্মেসী বিভাগের খ্যাতিমান অধ্যাপক আ ব মা ফারুক বলেন, মালেক বঙ্গবন্ধু পরিষদ কে সুসংগঠিত করে আজ এ অবস্থানে এনেছেন। সংগঠনকে দেশ ও জাতির কাছে এগিয়ে নিয়ে গেছেন। তাঁর অসুস্থতার কারণে আমরা তাঁর মেধা-প্রজ্ঞা ও পরামর্শ হতে বঞ্চিত হচ্ছি। তার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চাই। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের বরেন্দ্র কণ্ঠশিল্পী বীর মুক্তিযোদ্ধা দৈনিক ভোরের আকাশ পত্রিকা সম্পাদক মনোরঞ্জন ঘোষাল   তিনি এসে মালিক সম্পর্কে স্মৃতিচারণে বলেন যে মালেক ভাই মালেক ভাই ভারতের রাজিব বসু ছদ্মনামে চিকিৎসা সেবা প্রদান করেন এবং বঙ্গবন্ধু ও সপরিবারে   হত্যার প্রতিবাদে  দেশ-বিদেশ সহ বিভিন্ন  স্থানে প্রচারণা চালান। 
       এ অনুষ্ঠান সঞ্চালনে বঙ্গবন্ধু পরিষদ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ইউনিটের সাধারণ সম্পাদক মোঃ বাবলু সরকার বলেন এ মুহূর্তে আমাদের একটাই দাবি মহান রাব্বুল আলামীন যেন স্যারকে দ্রুত সুস্থ করে আমাদের মাঝে ফিরিয়ে দেন।আমরা তার আশু রোগ মুক্তি কামনা করছি।তিনি সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে এসে সংগঠনের কার্যক্রমকে গতিশীল করার জন্য দিকনির্দেশনা প্রদান করবেন। উক্ত আলোচনা সভায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অন্যান্য কর্মকর্তা সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।