হারের ধাক্কা সামলে কোহলির টুইট

খেলাধুলা
নিজস্ব প্রতিবেদক
০১:৫৮:১৯পিএম, ১১ নভেম্বর, ২০২২

গত বছর ভারত টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ পর্ব থেকেই বিদায় নিয়েছিল ভারত। সে বার বিরাট কোহলি ছিলেন অধিনায়ক।এ বার নেতার মুকুট তাঁর মাথায় ছিল না, কিন্তু ব্যাট হাতে দলকে নেতৃত্ব দিচ্ছিলেন তিনিই। এ বারের বিশ্বকাপে ৬ ম্যাচে তাঁর সংগ্রহ ২৯৬ রান। কিন্তু দলকে ট্রফি জেতাতে পারলেন না।ইংল্যান্ডের বিপক্ষে হারের ধাক্কা সামলে শুক্রবার সকালে টুইট করলেন তিনি। দিলেন ফিরে আসার বার্তা।হতাশ বিরাট টুইট করে লেখেন, “স্বপ্নপূরণ না করেই অস্ট্রেলিয়া ছাড়তে হচ্ছে। হতাশ হৃদয় নিয়ে ফিরছি আমরা।

কিন্তু হিসাবে বেশ কিছু ভাল মুহূর্ত নিয়েও ফিরছি। আমাদের লক্ষ্য থাকবে আরও ভাল খেলে ফিরে আসা।”টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ডের কাছে হারের পরে মাঠে দেখা যায়নি বিরাটকে। ডাগআউটে রোহিত শর্মা যখন কান্না চাপছিলেন, সেখানেও ছিলেন না তিনি। ম্যাচ হেরে যাওয়ার পরে বিরাট কোথায় গেলেন, তা নিয়ে চর্চা শুরু হয়। ১৮ ঘণ্টা পর বিরাটের টুইট জানান দিল যে তিনি আছেন। নিজেকে সামলে নিয়েছেন। ফিরে আসার বার্তা দিলেন তিনি।

অ্যাডিলেডে ইংল্যান্ডের বিরুদ্ধে ১০ উইকেটে হেরে যান রোহিতরা। প্রথমে ব্যাট করে ১৬৮ রান তোলে ভারত। হার্দিক পাণ্ডিয়া ৬৩ রান করেন। বিরাট কোহলি করেন ৫০ রান। ভারতের রান তাড়া করতে নেমে ইংল্যান্ড জয়ের রান তুলে নেয় ১৬ ওভারে। ইংল্যান্ডের হয়ে অর্ধশতরান জস বাটলার (৮০ রানে অপরাজিত) এবং অ্যালেক্স হেলসের (৮৬ রানে অপরাজিত)।