আলমডাঙ্গায় হত্যা মামলায় আটক ৪

গণমাধ্যম
নিজস্ব প্রতিবেদক
১০:৫৯:৪৪পিএম, ২৯ সেপ্টেম্বর, ২০২২

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় চাঞ্চল্যকর বৃদ্ধ দম্পতি হত্যা মামলায় চার জনকে আটক করেছে পুলিশ। একই সাথে হত্যা রহস্য উদঘাটন করা হয়েছে।উদ্ধার করা হয়েছে চুরি যাওয়া মোবাইলফোন, নগদ টাকা ও রক্তমাখা পোষাক।বৃহস্পতিবার সকালে চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ আল-মামুন এসব বিষয় নিশ্চত করেন।আটকরা হলেন- আলমডাঙ্গার আসাননগর গ্রামের বজলুর রহমানের ছেলে শাহাবুল হক (২৪), পিন্টু রহমানের ছেলে রাজীব হোসেন (২৫), মাসুদ আলীর ছেলে বিদ্যুত আলী (২৩) ও তাজ উদ্দিনের ছেলে শাকিল হোসেন (২১)।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ আল-মামুন জানান, আসামী শাহাবুল হক নিহত নজির উদ্দিনের ট্রলিচালক ছিলেন।ডাকাতির উদ্দেশ্যে ঘটনার দিন রাত পৌনে ৯টার দিকে শাহাবুলসহ আটক চার আসামি বালি ক্রয়ের কথা বলে নজির উদ্দিনের বাড়ি প্রবেশ করে। প্রথমে গৃহকর্তা নজির উদ্দিনকে এবং পরে তার স্ত্রী ফরিদা খাতুনকে শ্বাসরোধ ও শ্বাসনালিতে ছুরি মেরে হত্যা করা হয়।পুলিশ সুপার আরো জানান, তথ্য প্রযুক্তির সহায়তায় নিহত নজির উদ্দিনের চুরি যাওয়া মোবাইলফোনের সুত্র ধরে আসামী শাকিলকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যে অন্য আসামীদের আটক এবং মামলার আলামত জব্দ করা হয়েছে।

এ ঘটনায় চুরি যাওয়া মোবাইলফোন, নগদ ৪৩ হাজার টাকা ও হত্যাকারীদের রক্তমাখা পোষাক জব্দ করা হয়।প্রসঙ্গত, গত শুক্রবার রাতে আলমডাঙ্গা শহরের পুরাতন বাজারপাড়ার বাসিন্দা ব্যবসায়ী নজির উদ্দিন ও তার স্ত্রী ফরিদা খাতুনকে হত্যা করে বাড়ির মূল ফটকে তালা লাগিয়ে সটকে পড়ে দূর্বৃত্তরা।পরদিন দরজার তালা ভেঙে দুজনের লাশ উদ্ধার করে পুলিশ। এদিন নিহত দম্পতির একমাত্র মেয়ে ডালিয়ারা পারভীন শিলা বাদী হয়ে অজ্ঞাত আসামি করে আলমডাঙ্গা থানায় হত্যা মামলা দায়ের করেন।