১২ বছর শিকলবন্দী মিলনের পাশে দাঁড়ালেন ইউএনও

খবর
নিজস্ব প্রতিবেদক
১০:০৪:১৩এএম, ১৭ আগষ্ট, ২০২২

১২ বছর যাবৎ শিকলবন্দী তরুণ মিলনের পাশে দাঁড়ালেন ফরিদপুরের সালথা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা: তাছলিমা আক্তার। এর আগে বিভিন্ন মিডিয়ায় মিলন‌কে নি‌য়ে সংবাদ প্রকাশ হয়।মঙ্গলবার (১৬ আগস্ট) বিকালে এই কর্মকর্তা যান মিলনের বাড়িতে। মিলনকে শিকলবন্দী দেখে হতভম্ব হন তিনি।

মিলনের বাবা- মাকে শিকলবন্দী অবস্থা থে‌কে মুক্ত করতে বলেন। কিন্ত দৌঁড়ে পালিয়ে যাবে বা মানুষের উপর হামলা করতে পারে ভয়ে ছাড়া সম্ভব হয়নি। 
এসময় ইউএনও মিলনের চিকিৎসা বাবদ আর্থিক সহায়তা করেন। এবং মানষিক হাসপাতালে চিকিৎসা নিতে সহায়তা করবেন বলে আশস্ত করেন তিনি। 

মোছা: তাছলিমা আক্তার বলেন, ফেসবুকে ও বিভিন্ন অনলাইন পোর্টালে নিউজটি দেখি। পরে সেখানে ছুটে যাই, গিয়ে দেখি ছেলেটিকে শিকল দিয়ে বেঁধে রাখা হয়েছে। বাচ্চা ছেলেটিকে আমি শিকল থেকে মুক্ত করতে বলেছি তার বাবা- মাকে। আমি সাময়িকভাবে কিছু আর্থিক সহায়তা করেছি।

ছেলেটির বাবা- মাকে পরামর্শ দিয়েছি পাবনা হেমায়েতপুর মানসিক হাসপাতালে চিকিৎসা দেওয়ার জন্য। পরবর্তীতে চিকিৎসার সব ধরনের সহায়তার জন্য আশ্বাস দেওয়া হয়েছে।এসময় উপস্থিত ছিলেন যদুনন্দী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিক মোল্লা ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।