প্রাইভেটকারের ওপর থেকে সরানো হয়েছে গার্ডার, ৫ জনের লাশ উদ্ধার

দেশজুড়ে
নিজস্ব প্রতিবেদক
০৯:২৭:২৪পিএম, ১৫ আগষ্ট, ২০২২

রাজধানীর উত্তরায় বাস র‍্যাপিড ট্রানজিট (বিআরটি) স্থাপনা প্রকল্পের একটি গার্ডার চাপায় প্রাইভেটকারের হতাহত যাত্রীরা বৌ-ভাত অনুষ্ঠান থেকে ফেরার পথে দুর্ঘটনার শিকার হন।সোমবারের এ ঘটনায় নিহত হয়েছেন একই পরিবারের মোট পাঁচজন। মরদেহগুলো শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নেওয়া হবে বলে জানা গেছে।

প্রাইভেটকারে আরোহী ছিলেন সাত জন। তাদের মধ্যে মারা গেছেন নববিবাহিত হৃদয়ের বাবা রুবেল (৬০), হৃদয়ের শাশুড়ি ফাহিমা (৪০), কনে রিয়া মনির খালা ঝর্ণা (২৮), ঝর্ণার দুই সন্তান জান্নাত (৬) ও জাকারিয়া (২)। ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়েছে। শুধু বেঁচে আছেন হৃদয় ও রিয়া। তাদের হাসপাতালে নেওয়া হয়েছে।জানা গেছে, ঘটনার সময় প্রাইভেটকারটি ঢাকা থেকে গাজীপুরের দিকে যাচ্ছিল। বিকেল সোয়া চারটার দিকে গার্ডারটি ওই কারের ওপর পড়ে।

উত্তরার জসিমউদ্দিন এলাকায় দুর্ঘটনার তিন ঘণ্টা পর দুমড়ে মুচড়ে যাওয়া প্রাইভেটকারের ওপর থেকে সরানো হয়েছে গার্ডার। সোমবার সন্ধ্যা ৭টার পর গার্ডার সরিয়ে লাশগুলো বের করে দুটি অ্যাম্বুলেন্সে করে নিয়ে যাওয়া হয়। মরদেহগুলো শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নেওয়া হবে বলে জানা গেছে।

পুলিশের উত্তরা জোনের সহকারী কমিশনার (এসি) আশিকুর রহমান বলেন, এখন পর্যন্ত যতটুকু জানা গেছে, একটি বৌ-ভাত অনুষ্ঠান থেকে ফেরার পথে দুর্ঘটনার শিকার হন হতাহতরা। স্বজনদের কাছ থেকে জানা গেছে, তারা আশুলিয়া অথবা জামালপুরে যাচ্ছিলেন। তবে এখনও নিশ্চিত কিছু জানা যায়নি।