কমিটি পেয়ে উচ্ছ্বসিত ইবি ছাত্রলীগ

সাক্ষাৎকার
নিজস্ব প্রতিবেদক
১১:৩১:৪২পিএম, ৩ আগষ্ট, ২০২২

৭ মাস ২৩ দিন পর ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের নতুন কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্র। কমিটি পেয়ে উচ্ছ্বসিত ছাত্রলীগের নেতাকর্মীরা। বুধবার শ্রদ্ধাঞ্জলি নিবেদন, উপাচার্যের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ এবং শহীদের স্মরণে দোয়া মাহফিল করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।বুধবার সকাল ১১টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদনের মাধ্যমে কার্যক্রম শুরু করে নবনির্বাচিত সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত ও সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়। এরপর মিছিল নিয়ে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে দলীয় টেন্টে এসে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

এসময় সহ-সভাপতি আল-মামুন, মোদাচ্ছির খালেক ধ্রুব, মুন্সী কামরুল হাসান অনিক, আরিফুল ইসলাম খান, নাইমুর রহমান জয়, বনি আমিন, মৃদুল হাসান রাব্বি, মামুনুর রশিদ, সানজিদা চৌধুরী অন্তরা ও এহসানুল হক ঈশান,  যুগ্ম সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম, সরোয়ার জাহান শিশির, হোসাইন মজুমদার জয়, সাংগঠনিক সম্পাদক সোহাগ শেখ, হামিদুর রহমানসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

সমাবেশের পর বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. আবদুস সালাম ও  অধ্যাপক ড. আলমগীর হোসেন ভুঁইয়া সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। এসময় উপচার্য বলেন,‘সামান্য অর্থের লোভে নিজেদের স্বকীয়তাকে বিলিয়ে দিবে না ছাত্রলীগ। তোমরা বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের হয়ে কাজ করবে।'পরে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহামনসক সকল শহীদদের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন কেন্দ্রীয় মসজিদের খতিব ড. আ স ম শোয়াইব।