'ওয়ান ট্রু সাউন্ড’ অনুষ্ঠানে গাইবেন মিনার

বিনোদন
নিজস্ব প্রতিবেদক
১১:৪৫:২০এএম, ৩ অক্টোবর, ২০২৪

'ওয়ান ট্রু সাউন্ড’ শিরোনামের গানের অনুষ্ঠানে এবার গাইবেন শিল্পী মিনার রহমান। রাজধানীর তেজগাঁওয়ে ইয়ামাহা ফ্ল্যাগশিপ সেন্টারে আগামীকাল শুক্রবারের ওই অনুষ্ঠানে গায়কের সঙ্গে দর্শকরা সরাসরি কথা বলতে পারবেন। এছাড়া দর্শকদের পক্ষ থেকে গানের অনুরোধসহ সেলফি তোলারও সুযোগ রয়েছে বলে জানিয়েছেন আয়োজক প্রতিষ্ঠান ইয়ামাহা মিউজিক বাংলাদেশের প্রোডাক্ট এক্সকিউটিভ ফাহাদ আলম অনিক।

মিনারের অনুষ্ঠান শুরু হবে সন্ধ্যা সাড়ে ৭টায়; প্রবেশ মূল্য ধরা হয়েছে ১২০০ টাকা। সাধারণত একজন শিল্পীকে নিয়েই 'ওয়ান ট্রু সাউন্ড’ আয়োজন করে থাকে ইয়ামাহা মিউজিক বাংলাদেশ। অনিক বলেন, আমরা 'এক্সক্লুসিভ' শো আয়োজন করার চেষ্টা করি। আমাদের এই আয়োজনে ১৫০ থেকে সর্বোচ্চ ১৮০ জন দর্শক থাকেন। দর্শকের সঙ্গে শিল্পীর সরাসরি যোগাযোগ তৈরির উদ্দেশ্য নিয়ে দীর্ঘদিন ধরে এই আয়োজন করা হচ্ছে বলে জানিয়েছেন অনিক। শুরুর পর থেকে প্রায় ৩৫টি শো করেছে এই আয়োজক প্রতিষ্ঠান।

তাহসান খান, মিফতাহ জামান, ব্যান্ড নেমেসিস ব্যান্ড, কাকতাল, রেনেসাঁ ব্যান্ড, ব্লুজ ব্রাদার অ্যান্ড সোল সিস্টার, ব্ল্যাক জেং, পার্থিব, মেঘদল, সোনার বাংলা সার্কাস, হাতিরপুল সিজনসহ আরো অনেক ব্যান্ড ও শিল্পীরা এই অনুষ্ঠানে পারফর্ম করেছে।২০০৮ সালের অগাস্টে মিনারের প্রথম একক অ্যালবাম ‘ডানপিটে’ প্রকাশিত হয়। ওই অ্যালবামের ‘সাদা’, ‘বন্ধু’, ‘জানি’ গান তিনটি বেশ জনপ্রিয়তা পায়। এছাড়া, 'কার ণে অকারণে', 'ঝুম', 'আবার', 'কেউ কথা রাখেনি' সহ বেশ কিছু জনপ্রিয় গান রয়েছে।