অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রজনীকান্ত

বিনোদন
নিজস্ব প্রতিবেদক
০৪:২০:০৩পিএম, ২ অক্টোবর, ২০২৪

শুটিং চলাকালে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন দক্ষিণী সিনেমার সুপারস্টার রজনীকান্ত। তাকে চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গেছে, ৭৩ বছর বয়সী রজনীকান্তের শারীরিক অবস্থা এখন স্থিতিশীল রয়েছে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, ইন্টারভেনশনাল কার্ডিওলজিস্ট ডা. সাই সতীশের তত্ত্বাবধানে মঙ্গলবার শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্যই হাসপাতালে ভর্তি করা হয়েছে রজনীকান্তকে।

এদিকে, অসুস্থ রজনীকান্তের খোঁজ নিতে তার স্ত্রী লতাকে ফোন করেছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এক্স হ্যান্ডেলের মাধ্যমে এই খবর জানিয়েছেন তামিলনাড়ুর বিজেপি প্রধান কে আন্নামালাই।

মঙ্গলবার রাতে নিজের ভেরিফায়েড এক্স হ্যান্ডেলে কে আন্নামালাই জানান, রজনীকান্তের স্ত্রী লতার সঙ্গে ফোনে প্রধানমন্ত্রীর কথা হয়েছে। কেমন আছেন সুপারস্টার, সেই সংক্রান্ত সমস্ত তথ্য মোদিকে জানানো হয়েছে। তার দ্রুত আরোগ্য কামনা করেছেন তিনি।

এর আগে, রজনীকান্ত ২০২০ সালের শেষ দিকে একইভাবে অসুস্থ হয়ে পড়লে নিজের রাজনৈতিক ক্যারিয়ার শুরু করতে পারেননি। তখন নিজের রাজনৈতিক দলের নাম ঘোষণা করেও স্বাস্থ্যহানি এবং মহামারি করোনার কারণে তা বাস্তবায়ন করতে পারেননি।