অভিষেক-ঐশ্বরিয়া দাম্পত্যে ফাটল, ইঙ্গিত দিলেন ভাগ্নি নব্যা

বিনোদন
নিজস্ব প্রতিবেদক
০২:৪৪:২২পিএম, ২৬ সেপ্টেম্বর, ২০২৪

বলিপাড়ায় কান পাতলেই শোনা যায় বচ্চন সংসারের অশান্তি নিয়ে আলোচনা। গত বছরের শেষ থেকেই বচ্চনদের অন্দরমহল নিয়ে মুখর ছিল নেটপাড়া। নতুন বছরের শুরুতেই বিরাট চমক দিয়েছিলেন বচ্চন দম্পতি। সপরিবার দোল উদ্‌যাপন করেছিলেন তারা। এ ছাড়া, মেয়ে আরাধ্যা বচ্চনের স্কুলের বার্ষিক অনুষ্ঠানে স্বামী ও শ্বশুরের সঙ্গে দেখা গিয়েছে প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাইকে। তারপর মেয়ে ও স্ত্রীকে নিয়ে দুবাই ভ্রমণে গিয়েছিলেন জুনিয়র বচ্চন। ফিরে এসেই বাবা-মায়ের বাড়ির কাছে একটি ফ্ল্যাট কেনেন অভিনেতা। তবে এবার জোর জল্পনা ভাগ্নি নব্যা নভেলি নন্দাকে নিয়ে। আলিয়া ভট্টের সঙ্গে মামি ঐশ্বরিয়ান ছবি দেখলেন। তবে প্রশংসা করলেই শুধু আলিয়ার। আর তাতেই ভক্ত-অনুরাগীরা ধরেই নিলেন অভিষেক-ঐশ্বরিয়া দাম্পত্যে ফাটল স্পষ্ট।

প্যারিস ফ্যাশন উইকে গিয়ে নজর কাড়েন অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিনেত্রী আলিয়া ভাট। সামাজিক যোগাযোগমাধ্যমে এ মুহূর্তে দুই বলি নায়িকার ছবি ভাইরাল। কখনো দেখা যাচ্ছে, তারা মার্জারসরণি ধরে হাঁটছেন, কখনো আবার দেখা গেছে, ব্যস্ত প্রসাধনীতে। একই সাজঘরে দেখা গেছে ঐশ্বরিয়া ও আলিয়া ভাটকে। সেসব ছবিও সামাজিকমাধ্যমে শেয়ার করেছেন আলিয়া ভাট। আর তাতেই সম্পর্কে কাকিমা আলিয়া ভাটের ছবিতে প্রতিক্রিয়া দিয়েছেন অভিষেক বচ্চনের ভাগ্নি নব্যা। পাশাপাশি মন্তব্যও করেছেন তিনি। কিন্তু মামি ঐশ্বরিয়া বচ্চনকে নিয়ে কোনো মন্তব্য করেননি নব্যা।

মা বচ্চন বাড়ির মেয়ে। সেই সূত্রে ঐশ্বরিয়া নব্যার মামি। অন্যদিকে বাবা নিখিল নন্দার মা কাপুর পরিবারের মেয়ে। সেই সূত্রে রণবীর কাপুর ও নব্যার বাবা তুতো ভাই। তাই সম্পর্কে নব্যার কাকিমা হন আলিয়া। এবার নব্যার মন্তব্য ঘিরে শুরু হয়েছে জল্পনা। নেটিজেনরা ক্ষুব্ধ শ্বেতার মেয়ের ওপর। কেউ লিখেছেন, একটু মামির প্রশংসাও করতে পারতে। কেউ আবার লিখেছেন, মামির দিকে একটু নজর দিন। যদিও প্যারিস ফ্যাশন উইকের পর্ব মিটিয়ে ইতোমধ্যে দেশে ফিরেছেন ঐশ্বরিয়া।