এবার সালমান খানের বাবাকে ‘হুমকি’

বিনোদন
নিজস্ব প্রতিবেদক
০৩:৫৭:২৫পিএম, ১৯ সেপ্টেম্বর, ২০২৪

নিয়ম মাফিক প্রাতর্ভ্রমণে বেরিয়েছিলেন সালমান খানের বাবা সেলিম খান। সকালবেলা সমুদ্রসৈকতে হাঁটা তার দীর্ঘদিনের অভ্যাস। কিন্তু, বুধবার যা ঘটল, তেমন অভিজ্ঞতা এর আগে কখনও হয়নি তার। অভিযোগ, বর্ষীয়ান চিত্রনাট্যকারকে সরাসরি হুমকি দেওয়া হয় বান্দ্রার সমুদ্রতটে। এর আগে বহু বার হামলা হয়েছে বলিউড অভিনেতা সালমান খানের বাড়িতে। মূলত নায়কের প্রাণনাশের উদ্দেশেই বার বার হামলা হয় খান পরিবারের উপর। এবার সালমানের নাগাল না পেয়ে তার বাবাকেই হুমকি দেওয়া হল বলে অভিযোগ।

প্রতিদিন সকালে ৮.৪৫ মিনিট নাগাদ সমুদ্রের পাড়ে হাঁটতে যান সেলিম খান। এ দিন, বাড়ি থেকে বেরিয়ে সমুদ্রের দিকে এগোতেই কার্টার রোডে মোটরবাইকে চেপে এক নারী ও এক পুরুষ হাজির হন। জানা গিয়েছে, ওই নারীর পরনে ছিল বোরখা। যার ফলে মুখ বুঝতে পারেননি সেলিম। অভিযোগ, ওই নারী সেলিমের একেবারে পাশে গিয়ে বলেন, ‘‘একদম ভদ্র ভাবে চলাফেরা করুন। নয়তো বিষ্ণোইয়ের কাছে খবর দিয়ে দেব।’’ কিছু বুঝে ওঠার আগেই চম্পট দেয় মোটরবাইক।

পরে খান পরিবারের তরফে বান্দ্রা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। তবে পুলিশ সূত্রের দাবি করা হয়েছে, ঘটনাটি তেমন গুরুতর না-ও হতে পারে। কেউ মজা করার জন্যও করে থাকতে পারে। তবে এতে আশ্বস্ত হতে পারছেন না সালমানের পরিবারের সদস্যরা। চলতি বছর ১৪ এপ্রিল সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে গুলিবর্ষণের ঘটনা ঘটে। এই ঘটনায় যুক্ত ছিল ৬ বন্দুকবাজ। জানা গিয়েছে, গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই সালমানকে হত্যার ছক কষে প্রায় ২০ লক্ষ টাকা দিয়ে ওই ছয়জনকে নিযুক্ত করেছিল।

তবে এই প্রথম নয়, গত বছর থেকে ধারাবাহিক ভাবে সালমানকে খুনের হুমকি দিচ্ছে লরেন্স বিষ্ণোই। এর আগে, সালমান খানের বান্দ্রার ফ্ল্যাটে গুলি চালিয়ে অভিনেতার বাড়ির দেওয়ালে ফুটো করে দেয় তারা। শুরু হয় তদন্ত, বাড়িয়ে দেওয়া সলমনের নিরাপত্তা। ওই ঘটনার পর থেকে কড়া নিরাপত্তা বলয়ের মধ্যেই চলা ফেরা করছেন সলমন। যদিও এই মুহূর্তে মুম্বাইয়ে নিয়ে তিনি। শহর ছাড়তেই এ বার অভিনেতার বাবাকে ফের হুমকি।