রাজধানীতে একই পরিবারের ৩ ভাইয়ের ওপর হামলা, একজন নিহত

গণমাধ্যম
নিজস্ব প্রতিবেদক
০১:১৯:৪৫পিএম, ১৪ সেপ্টেম্বর, ২০২৪

রাজধানীর মুগদা থানার কাজীবাড়ি মসজিদ এলাকায় দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে শাকিল (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় সুজন (৩৮) ও সামস (২৪) নামে আরও দুইজন আহত হয়েছেন। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। পরে রাত ১২টার দিকে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শাকিলকে মৃত ঘোষণা করেন। আহত সুজন ও শামসের জরুরি বিভাগে চিকিৎসা চলছে।

নিহতের বাবা ওমর ফারুক জানান, আমার ছেলেদের এলপি বোতলজাত গ্যাসের ব্যবসা রয়েছে। রাতে দোকান বন্ধ করে তিন ভাই বাসায় ফেরার পথে মুগদা কাজী বাড়ি মসজিদ সংলগ্নে রাস্তায় দুর্বৃত্তরা আমার ছেলেদের ওপর ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে তিন ছেলে গুরুতর আহত হয়। পরে আমরা খবর পেয়ে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে আমার এক ছেলে শাকিলকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আমার দুই ছেলে সুজন ও সামস চিকিৎসাধীন রয়েছে।  আমরা বতর্মানে মুগদা উত্তর মান্ডা ছাতা মসজিদ এলাকার ১৫/১৩ নম্বর বাসায় থাকি।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) জানান, মরদেহ হাসপাতালে জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে। এই ঘটনায় নিহতের দুই ভাই ঢামেকের জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছে।