আম্বানিপুত্রের প্রিওয়েডিং: অতিথিদের জন্য ১৫০ গাড়ি, ২০ চার্টার বিমান ও ১২ প্রাইভেট জেট!

বিনোদন
নিজস্ব প্রতিবেদক
১০:২২:০৮এএম, ২ জুন, ২০২৪

কয়েক মাস আগেই ভারতের গুজরাটের জামনগরে ধুমধাম করে একপ্রস্থ প্রাক-বিবাহ অনুষ্ঠান আয়াজন করা হয় ভারতের ধনকুবের মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের। ওই সময় বিশ্বব্যাপী আলোচিত ছিল ওই অনুষ্ঠান। বিয়েটা যেন গোটা বিশ্ব মনে রাখে, সেজন্য তারা বিন্দুমাত্র কমতি রাখছেন না মুকেশ আম্বানি ও তার স্ত্রী। এবার দ্বিতীয় প্রাক-বিবাহ আয়োজন করা হল বিদেশে। গত ২৯ মে থেকে ১ জুন পর্যন্ত ইতালি ও ফ্রান্সে অনুষ্ঠিত হল এই পর্বের অনুষ্ঠান। 

এবারের অনুষ্ঠানের আয়োজন করা হয় একটি ক্রুজে। সেখানে বিভিন্ন ভিআইপি গেস্ট থেকে বলিউডের নামি দামি তারকাসহ স্পোর্টস স্টাররা ছিলেন। এবার এই প্রাক-বিবাহ অনুষ্ঠান সম্পর্কে একাধিক তথ্য প্রকাশ্যে এল। অনন্ত রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠান সম্পর্কে কী জানা গেল? একটি রিপোর্টে জানানো হয়েছে, আম্বানিদের পক্ষ থেকে এই অনুষ্ঠানের জন্য নাকি ২০টি চার্টার বিমান বুক করা হয়েছিল অতিথিদের জন্য। আর এ লিস্টের অতিথিরা ২৮মেতেই বার্সেলোনায় পৌঁছান। বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে সমস্ত তারকারা যাতে আয়েশ করে গন্তব্যে পৌঁছতে পারেন তাই এই বিমানের ব্যবস্থা করা হয়েছিল, যা বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে ছাড়ে।

এছাড়া পরিবারের সবাই, বিজনেস পার্টনার, বন্ধু, স্টাফ এবং নৃত্যশিল্পীদের নিয়ে যাওয়ার জন্য ১২টি প্রাইভেট জেটের ব্যবস্থা করেছেন তারা। এছাড়াও অন্যান্য অতিথিদের জন্য মোট ১৫০টি আলিশান গাড়ির ব্যবস্থা করা হয়। জানা গেছে, অনন্ত রাধিকার এই প্রাক-বিবাহ অনুষ্ঠানে দুর্দান্ত সব মেনু রাখা হয়। ভারতীয় বিভিন্ন পদ সঙ্গে আন্তর্জাতিক মানের বিভিন্ন পদও ছিল। দারুণ আলো এবং গান বাজনার ব্যবস্থা তো ছিলই।
এদিকে আগামী ১২ জুলাই তারা মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড সেন্টারে সাতপাকে বাঁধা পড়বেন বলে জানা গেছে। ইতোমধ্যেই তাদের বিয়ের সেই কার্ড সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে।

অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট ছোটবেলার বন্ধু। সেখান থেকেই তাদের প্রেম শুরু। গত বছরই তাদের বাগদান সম্পন্ন হয়। এরপর এই বছরের শুরুতে তাদের প্রথম প্রাক-বিবাহ অনুষ্ঠান অনুষ্ঠিত হয় সেখানেই যেখান থেকে তাদের গল্প শুরু হয়েছিল অর্থাৎ গুজরাটের জামনগরে। তারপর এই দ্বিতীয় প্রাক-বিবাহ অনুষ্ঠান বিদেশে অনুষ্ঠিত হল।