ভারতে যেতে পারছেন না আনারকন্যা

রাজনীতি
নিজস্ব প্রতিবেদক
০৩:২০:৩৮পিএম, ৩১ মে, ২০২৪

সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের দেহাংশ শনাক্ত করতে ভিসা জটিলতার জন্য ভারতে যেতে পারছেন না তার মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন। গণমাধ্যমকে এই তথ্য জানান তিনি।

ডরিন আরো বলেন, ‘গত মঙ্গলবার কলকাতার নিউটাউনের সঞ্জিবা গার্ডেনের সেই ফ্ল্যাটের সেপটিক ট্যাংক থেকে বাবার দেহের খণ্ডিতাংশ উদ্ধার করে পুলিশ। এই খণ্ডিতাংশ বাবার দেহাংশ কি না, তা নিশ্চিত করতে আমাকে ও আমার চাচা আবেদ আলীকে বৃহস্পতিবার কলকাতায় ডেকেছিলেন ডিবি পুলিশের প্রধান হারুন অর রশিদ।’

তিনি বলেন, ‘চাচার ভিসা প্রস্তুত থাকলেও আমার ভিসা হাতে না পাওয়ায় ভারতে যাওয়া সম্ভব হচ্ছে না। বিকেলে (বৃহস্পতিবার) আমি ঢাকায় গিয়ে ডিবি পুলিশপ্রধান হারুন অর রশিদসহ ভারতীয় ভিসাসংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করব।’

উল্লেখ্য, ঝিনাইদহ-৪ আসনের তিনবারের সংসদ সদস্য আনার কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি। গত ১১ মে তিনি চিকিৎসার জন্য ভারতে যান। প্রথমে কলকাতার বরাহনগরে তার বন্ধু স্বর্ণ ব্যবসায়ী গোপাল বিশ্বাসের বাড়িতে ওঠেন।

কিন্তু সেখান থেকে বেরিয়ে নিখোঁজ হন। এরপর স্থানীয় থানায় জিডি করেন গোপাল বিশ্বাস। তদন্ত শুরু হয় দুই দেশে। ২২ মে সকালে ভারতীয় সংবাদমাধ্যমে খবর আসে, নিউ টাউনের এক বাড়িতে খুন হয়েছেন এমপি আনার।