হারিয়ে যাওয়া ২৭০ মোবাইল ফোন উদ্ধার করল পুলিশ

সাক্ষাৎকার
নিজস্ব প্রতিবেদক
১০:৫৭:৪৬পিএম, ১০ অক্টোবর, ২০২৩

সাতক্ষীরায় ২৭০টি হারানো মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিককে ফেরত দিয়েছে জেলা পুলিশ। এ সময় বিকাশের মাধ্যমে প্রতারণা করে হাতিয়ে নেওয়া ৩ লাখ ৪০ হাজার ২০০ টাকা উদ্ধার করে প্রকৃত মালিককে ফেরত দেওয়া হয়। উদ্ধারকৃত মোবাইল ফোনের আনুমানিক মূল্য ১ কোটি ৩৫ লাখ ৩০ হাজার টাকা।

মঙ্গলবার দুপুর ১২টায় সাতক্ষীরা পুলিশ লাইন কনফারেন্স হল রুমে সাতক্ষীরা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান প্রকৃত মালিকদের কাছে মোবাইল ফোন ও বিকাশে হারিয়ে যাওয়া টাকা তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরার অতিরিক্তি পুলিশ সুপার মো. সজিব খান, সাতক্ষীরার অতিরিক্তি আমিনুল ইসলাম (ক্রাইম), অতিরিক্তি পুলিশ সুপার (ডিএসবি) আতিকুল ইসলাম, ডিআইঅন ইয়াছিন চৌধুরি প্রমুখ।

সাতক্ষীরা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান বলেন, সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন টিমের মাধ্যমে জনগণের হারানো ফোন উদ্ধার করে প্রকৃত মালিককে দেওয়ার প্রক্রিয়া চলমান রয়েছে। তারই ধারাবাহিকতায় আগস্ট ও সেপ্টেম্বর মাসে হারানো ২৭০টি মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিককে ফেরত দেওয়া হলো। যার আনুমানিক মূল্য ৪০ লাখ ৫০ হাজার টাকা। একই সাথে বিকাশের মাধ্যমে প্রতারণা করে হাতিয়ে নেওয়া ৩ লাখ ৪০ হাজার ২০০ টাকা উদ্ধার করে মালিককে ফেরত দেওয়া হয়। জনগণের সেবা দিতে পুলিশ পরিশ্রম করে যাচ্ছে প্রতিনিয়ত। স্ব স্ব মূল্যবান জিনিসপত্রের প্রতি আরও বেশি যত্নবান হওয়ার আহ্বান রাখেন পুলিশ সুপার।