অবসর নিয়ে সবাইকে চমকে দিলেন ওয়ার্নার

খেলাধুলা
নিজস্ব প্রতিবেদক
০৩:১৬:৩৬পিএম, ৫ জুন, ২০২৩

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের আগে সবাইকে চমকে দিলেন ডেভিড ওয়ার্নার। অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটার জানান, ২০২৪ জানুয়ারিতে পাকিস্তানের বিরুদ্ধেই হয়তো শেষ টেস্ট খেলবেন তিনি। সম্প্রতি পাকিস্তানের বিরুদ্ধে সিডনি ক্রিকেট গ্রাউন্ডে নিজের শেষ টেস্ট ম্যাচ খেলতে চান তিনি।  ডেভিড ওয়ার্নার বলেন, রানের মধ্যে থাকতে হবে। আমি সবসময়ই বলে এসেছি ২০২৪ বিশ্বকাপ আমার শেষ ম্যাচ হবে।

আমি যদি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে রান পাই এবং অস্ট্রেলিয়াতে নিয়মিত খেলে যেতে পারি, তাহলে আমি ওয়েস্ট ইন্ডিজ সিরিজে অংশ নেব না। যদি এই আসন্ন সিরিজ এবং অ্যাশেজে আমি সফল হই এবং পাকিস্তান সিরিজে দলে সুযোগ পাই, তাহলে আমি সেখানেই ইতি টেনে দিতে চাইব। ২০২৪ সালের টি-২০ বিশ্বকাপের পর আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ইঙ্গিত দিলেও ফ্রাঞ্চাইজি ক্রিকেট চালিয়ে যেতে চান অজি তারকা। একই সঙ্গে জানিয়ে দেন, উসমান খাজা এবং তিনি একই সময় অবসর নিতে চান না। 

এই প্রসঙ্গে ওয়ার্নার বলেন, দলে একটা শূন্যস্থান তৈরি হোক আমরা চাই না। গত পাঁচ বছরে যখনই গ্রেটরা ক্রিকেট ছেড়েছে, দলে একটা শূন্যতা সৃষ্টি হয়েছে। সেটা পূরণ করা যায় না। তাই আমরা একসঙ্গে অবসর নিতে চাই না। আপাতত অবশ্য অবসর নিয়ে ভাবছেন না ডেভিড ওয়ার্নার। একমাত্র ফোকাস বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল।