নতুন প্রেমে মজেছেন উরফি!

বিনোদন
নিজস্ব প্রতিবেদক
০২:১৬:৪৩পিএম, ২৪ মার্চ, ২০২৩

শোবিজের স্টাইলিশ তারকা উরফি জাভেদ। সামাজিক যোগাযোগমাধ্যমে উদ্ভট পোশাকের কারণে বরাবরই আলোচনার শীর্ষে থাকেন তিনি। খোলামেলা পোশাকের জন্য নিয়মিতই ট্রলের শিকার হতে হয় এই অভিনেত্রীকে। এবার প্রেমের গুঞ্জন উঠেছে উরফির। শোনা যাচ্ছে, নতুন প্রেমে হাবুডুবু খাচ্ছেন তিনি।

বৃহস্পতিবার রাতে টুইটারে একটি ছবি পোস্ট করেছেন উরফি। ওই ছবিতে দেখা যায়, একটি ফুলের তোড়ার পাশে রাখা প্ল্যাকার্ড। আর তাতে লেখা রয়েছে, ‘সে হ্যাঁ বলে দিয়েছে’। সেই সঙ্গে জুড়ে দিয়েছেন একটি লাভ ইমোজিও। আর এতেই ফের তাকে নিয়ে চর্চা শুরু হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। তবে কি সত্যিই প্রেমে পড়েছেন উরফি। আবারও কি এলো তার মন জুড়ে বিশেষ কেউ?

ইতোমধ্যে পোস্টটিতে মন্তব্যের ঝড় উঠেছে নেটিজেনদের। একজন লিখেছেন, আমরা তো ভেবেছিলাম তুমি সবটাই লুকিয়ে রাখবে, শেয়ার করার জন্য ধন্যবাদ। আরেকজন মজা করে লেখেন, ও জিজ্ঞাসা করেছিল আমি কি জামাকাপড় পরব, তাতে পাল্টা উত্তর এসেছে ‘হ্যাঁ’। তবে অনেকের মনেই আবার প্রশ্ন উঠেছে, সত্যি কি প্রেমে পড়লেন উরফি নাকি পুরোটাই কোনো প্রোমোশনালের জন্য?

প্রসঙ্গত, এর আগেও অভিনেতা পরশ কালনাওয়াতের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন উরফি। তবে সেই সম্পর্ক খুব বেশিদিন টেকেনি। এরপর থেকে ক্যারিয়ার নিয়েই ব্যস্ত রয়েছেন তিনি। অভিনেত্রীর মতে, আপতত প্রেম করার সময় নেই তার।