কোহলির বায়োপিকে কি রাম চরণ?

বিনোদন
নিজস্ব প্রতিবেদক
০১:৩০:৪২পিএম, ১৯ মার্চ, ২০২৩

২০২২ সালে মুক্তি পেয়েছিল চলচ্চিত্র ‘আরআরআর’। মুক্তির পর থেকেই বক্স অফিসে ঝড় তুলেছিল এই ছবি। ছবির সাফল্যের পর গোটা বিশ্বেই জনপ্রিয়তা পেয়েছেন রাম চরণ। এস এস রাজামৌলি পরিচালিত এই ছবির গান ‘নাটু নাটু’ সম্প্রতি সেরা মৌলিক গান হিসেবে পেয়েছে অস্কার। ‘আরআরআর’ ছবির ‘নাটু নাটু’ গানটি লিখেছেন চন্দ্র বোস এবং সুর করেছেন এমএম কীরাবাণী। শুধু অস্কারই নয়, গানটি গোল্ডেন গ্লোব ২০২৩-সহ অসংখ্য পুরস্কার পেয়েছে। সম্প্রতি এক সংবাদমাধ্যমে নিজের কেরিয়ার থেকে শুরু করে তার সাফল্যসহ আরও বেশ কিছু বিষয়ে মুখ খুললেন দক্ষিণি এই সুপারস্টার।

রাম চরণ জানান যে, শুধু তেলুগু ছবি নয়, হিন্দি ছবি করতেও তিনি আগ্রহী। তবে কোন ধরনের ছবি তাকে টানে, বা কোন ধরনের ছবি তিনি করতে চান? এই প্রসঙ্গে রাম চরণ বলেন, তিনি ক্রীড়া জগত নিয়ে একটি তৈরি কোনো ছবিতে বা কোনো খেলোয়াড়ের বায়োপিকে অভিনয় করতে চান।

তিনি বলেন, ‘স্পোর্টসের উপর নির্ভর করে তৈরি ছবিতে কাজ করতে চাই। স্পোর্টস কেন্দ্রীক ছবিতে অভিনয় অনেক দিনের ইচ্ছে, যা এখনো পূরণ করা বাকি।’ কোনো ক্রীড়া ব্যক্তিত্বের জীবনচিত্রে অভিনয়ের প্রসঙ্গে তিনি জানান, বিরাট কোহলি খুবই অনুপ্রাণিত করেন সবাইকে। তাই কোহলির চরিত্রে অভিনয় করা আমার কাছে আনন্দের। পাশাপাশি তিনি বিশ্বাস করেন যে, বিরাট কোহলির সঙ্গে তার চেহারাগত মিলও রয়েছে। যদি তিনি সুযোগ পান, তাহলে সেই ছবি দুর্দান্ত হবে।

প্রসঙ্গত, সম্প্রতি ভারত ও অস্ট্রেলিয়ার একদিনের ম্যাচ ছিল মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে। সেখানেই খেলার মাঝে দেখা যায়, নাটু নাটু গানের স্টেপ করছেন বিরাট। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয় সেই ভিডিও। যদিও কয়েক সেকেন্ডের জন্যই সেই স্টেপ করতে দেখা যায় বিরাটকে। তবে ফ্যানদের নজর এড়াতে পারেননি তিনি। দুয়ে দুয়ে এক করে ফেলেছে নেটপাড়া। সোশ্যাল মিডিয়ায় শোনা যাচ্ছে জল্পনা, তাহলে কি সত্যিই বিরাট কোহলির বায়োপিকে দেখা যাবে রাম চরণকে?